গাজীপুরে মুক্তিপণ না পেয়ে ৪ বছরের শিশুকে হত্যা

Untitled-1

গাজীপুরে মুক্তিপণ না পেয়ে অপহরণের ২ দিনপর ৪ বছরের এক শিশুকে হত্যা করেছে অপহরণকারীরা। সোমবার বিকেল ৫টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের কাশিমপুর সুরাবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের স্বজনরা সোমবার রাতে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের  মর্গে এসে মরদেহ সনাক্ত করেন।

নিহত শিশুর নাম সোলায়মান (৪)। সে জামালপুরের ইসলামপুর থানার ভেনুয়ারচর এলাকার মোকারম হোসেনের একমাত্র ছেলে। মোকারম হোসেন গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা আউটপাড়া এলাকার আ: মোতালেবের বাড়িতে থেকে ভাঙ্গারী মালামালের ব্যবসা করেন। তিনি ওই এলাকায় প্রায় ৮ বছর ধরে বসবাস করছেন।

নিহতের পিতা মোকাররম জানান, শনিবার বিকেল ৫টার দিকে তার ছেলে সোলায়মান দোকানের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ওই রাতেই তার মোবাইলে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি ফোন করে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় তিনি রবিবার জয়দেবপুর থানায় সাধারণ ডায়েরী করেন।

এদিকে স্থানীয় চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই সাইফুল ইসলাম জানান, কাশিমপুর সুরাবাড়ি এলাকার রাইস মিলের পাশে কালভার্টের কাছে জঙ্গলে শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে বিকাল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তার ধারণা দূর্বৃত্তরা শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর তার মরদেহ ওই স্থানে ফেলে রাখে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *